Wednesday , 12 August 2020
Home » blog » HOW TO DOWNLOAD PHONE NUMBER FROM GOOGLE

HOW TO DOWNLOAD PHONE NUMBER FROM GOOGLE

HOW TO DOWNLOAD PHONE NUMBER FROM GOOGLE

HOW TO DOWNLOAD PHONE NUMBER FROM GOOGLE, আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে গুগলে সেভ করা ফোন নম্বর দেখতে পারবেন ? আপনার ফোন নাম্বার সেভ করুন গুগলে সারা জীবনের জন্য। আপনার ফোন হারিয়ে যাক আর যাই হোক না কোনো আপনার প্রয়োজনীয় ফোন নাম্বার হারাবে না কখনই। গুগল আপনার ফোন নাম্বার গুলা খুব যত্ন সহকারে রেখে দিবে। পরে শুধু আপনি আপনার জিমেইল একাউন্ট এ লগইন করে ফোন নাম্বার গুলা import করে নিবেন। আমরা তো ফোন নম্বর গুলা ফোনএ অথবা sim এ সেভ করি। কিন্তু sim বা ফোন হারিয়ে গেলে আপনার সব প্রয়োজনীয় নম্বর ও হারিয়ে যায়।

আর এই সমস্যা থেকে বাঁচার জন্য আপনি ফোন নম্বর গুলা গুগল এ সেভ করে রাখতে পারেন। সে জন্য আপনাকে কোনো নতুন নম্বর সেভ করার সময় সেটাকে আপনার জিমেইল একাউন্ট এ সেভ করতে হবে। আপনি যদি আপনার সেভ করা নম্বর দেখতে চান তাহলে আপনাকে আপনার gmail একাউন্ট এ লগইন করতে হবে। এরপর আপনাকে https://contacts.google.com/ এই লিংকটা ব্রাউজার এ লিখতে হবে। তাহলে আপনি আপনার সব সেভ করা নম্বর দেখতে পাবেন। এখান থেকে আপনি আপনার কাঙ্ক্ষিত ফোন নম্বর খুঁজে বের করতে পারবেন।

কত গুলা ডুপ্লিকেট নম্বর আছে দেখতে পারবেন এবং সেগুলা marge করতে পারবেন। কোন ফোন থেকে রিস্টোর করা হয়েছে দেখতে পারবেন। এখান থেকে ফোন নম্বর export করতে পারবেন বা import করতে পারবেন। চাইলে আপনি নম্বর গুলা প্রিন্ট করতে পারবেন। চাইলে ফোন নম্বর এডিট করতে পারবেন। নতুন ফোন নম্বর অ্যাড করতে পারবেন। নিচে আরো একটা অপশন আছে ( others option ) যেখানে আপনি আপনার জিমেইল কন্টাক্ট নম্বর গুলাও দেখতে পাবেন।

MORE TUTORIAL

Check Also

PUBG Game Block From Bangladesh

PUBG Game DOT (Department Of Telecom ) ব্লক করেছে, তবে এখনও অনেক Upstream থেকে বা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »